1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই রাজশাহীর বাঘা হতে ১৬১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে ২৯ জন মনোনয়ন ফরম দাখিল রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে।

প্রতিবাদ করলেই দল থেকে বহিস্কার করে আওয়ামী লীগ রোষানলে বীর মুক্তিযোদ্ধা

  • Update Time : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৭১৮ Time View

প্রতিক্ষন সংবাদঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়ে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের মারপিটের শিকার হয়েছেন ৮৭ বছর বয়সী একজন মুক্তিযোদ্ধা ও সংগঠক। আর এ ঘটনার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে অংশ নেওয়ায় এক আওয়ামী লীগ নেতার রোষানলে পড়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপির দায়িত্ব পালনকারী আরেক মুক্তিযোদ্ধা। তাকে দল থেকে বহিষ্কারের চেষ্টায় হাইকমান্ডে অভিযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এদিকে, হামলার ঘটনায় থানায় মামলা হলেও ৩ দিন পরও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম (প্রতীক মোটরসাইকেল) জানান, বুধবার সকালে উপজেলা সদরে যাবার পথে পথে মানিকদহ এলাকার পৌঁছলে কয়ড়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিনের কর্মী ও সমর্থকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীদের লাঠির আঘাতে তার ডান হাতের কনুইয়ের উপরে ও বাম পায়ে থেতলে যায়। এ ছাড়া আরো ৫জন আহত হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024