1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই রাজশাহীর বাঘা হতে ১৬১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে ২৯ জন মনোনয়ন ফরম দাখিল রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে।

মাদারীপুরের শ্রীনদীতে সাংবাদিককে মাইরধোর করার দ্বায়ে পুলিশ প্রত্যাহার

  • Update Time : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৯ Time View

মো: হান্নান মিয়া রাজৈর উপজেলা সংবাদদাতা  : মাদারীপুর সদর উপজেলার শ্রীনদী পুলিশ তদন্ত কেদ্রের পাশে শ্রীনদী বাজারে দৈনিক গনকন্ঠ পত্রিকার সাংবাদিক বীর মুক্তি যোদ্ধার সন্তান মো ; সোহেল সিকদারকে শ্রীনদী পুলিশ তদন্ত কেদ্রের কনেস্টবল মো: শাহিন শেখ কতৃক পেটানোর ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ সাংবাদিক রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে এবং পুলিশের ঐ মহা মানব কনেস্টবলেকে প্রত্যাহার করে মাদারীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।এ ব্যাপারে মাদারীপুর পুলিশ সুপারের বরাবরে একটি লিখিত অভিযোগ করা হয়েছে। ভুক্তভোগি পরিবার থেকে যানা যায় শুক্রবার রাত নয়টার দিকে শ্রীনদী গ্রামে একটি ভ্যান চুরির ঘটনাকে কেন্দ্র করে একটি অভিযোগ দ্বায়ের করেন জনকৈ এক লোক সেই সুত্র ধরে এ লোকের সাথে ঐ সাংবাদিক কথা বলার সময় হঠাৎ করে কিছু বুজে ওঠার আগেই অভিযুক্ত পুলিশ কনেস্টবল  তার মাথায় এলাপাতার কিল ঘুসি মারতে থাকে, মাথায় আঘাত করাটা হত্যার সামিল হয়ে থাকে। পরে তার অবস্থা সংকটাপন্ন দেখে তার পরিবারের লোকজন তাকে রাজৈর উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে  চিকিৎসার জন্য নিয়ে আসেন। ঘটার পর পর সংবাদ পেয়ে মাদারীপুর ২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামিলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তি যোদ্ধা শাহজাহান খান তাকে দেখতে  রাজৈর উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে  আসেন এবং ঐ পুলিশ সদস্যর দৃষ্টান্ত শাস্তির নিশ্চয়তা প্রদান করনে। এ ঘটনায় আমি মো: হান্নান মিয়া দেনিক খবরের আলো রাজৈর উপজেলা সংবাদদাতা ও প্রতিক্ষন সংবাদের প্রকাশক তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, পাশাপাশি অভিযুক্ত ঐ কনেস্টবলের উপযুক্ত শাস্তি দাবী করছি।

অভিযুক্ত কনেস্টবলের সাথে বার বার যোগাযোগ করে ব্যার্থ হয়েছি তবে শ্রীনদী পুলিশ ফারির ইনচার্জ বলেন ঘটানার পর পর আমি বিষয়টি মিমাসাং করার চেষ্টা করি, বর্তমান সেই কনেস্টবল মাদারীপুর পুলিশ লাইনে সংযুক্ত আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024