1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই রাজশাহীর বাঘা হতে ১৬১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে ২৯ জন মনোনয়ন ফরম দাখিল রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে।

ঝিকুট ফাউন্ডেশনের সিরাজদিখানে নারী পরিষদ গঠিত

  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ২৩২ Time View

সাকিব খান বিশেষ প্রতিনিধি মুন্সীগঞ্জ:  শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও সমাজকল্যাণ সংগঠন ঝিকুট ফাউন্ডেশনের নারী পরিষদ গঠন করা হয়েছে। এতে পুলের মাধ্যমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রধান সমন্বয়ক নির্বাচিত হয়েছেন ঝিকুট ফাউন্ডেশনের সদস্য ও সরকারি হরগঙ্গা কলেজের ছাত্রী তানিয়া ইসলাম প্রিয়া।

গতকাল বৃহস্পতিবার বিকেল ৪ টায় সংগঠনের আয়োজনে ঢাকায় ঝিকুটের কেন্দ্রীয় পরিষদের কার্যালয়ে কেন্দ্রীয় পরিষদের সভাপতি আব্দুল্লাহ কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ ইকবালের পরিচালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সময় ঝিকুট ফাউন্ডেশনের সাধারণ সদস্য সাইয়্যেদুল বাসারের প্রস্তাবে ও সাধারণ সদস্য শেখ রুপুর সমর্থনে তানিয়া ইসলাম প্রিয়াকে নারী পরিষদের প্রধান সমন্বয়ক হিসেবে উত্থাপন করা হয়। এরপর ঝিকুট ফাউন্ডেশনের সাধারণ পরিষদের অনলাইন গ্রুপে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পুলের মাধ্যমে প্রধান সমন্বয়ক হিসেবে একক সর্বোচ্চ সমর্থন আসে। ঝিকুট ফাউন্ডেশনের কেন্দ্রীয় পরিষদের মাধ্যমে তাকে ১ মাসের জন্য নারী পরিষদের প্রধান সমন্বয়ক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়। এছাড়াও নারী পরিষদের অন্য সদস্যদের মধ্যে বিক্রমপুর কুঞ্জবিহারী সরকারি কলেজের সমন্বয়ক হিসেবে তাহমিনা ইসলাম ও  ইছাপুরা মডেল সরকারি স্কুলের সমন্বয়ক ইনতেশা হামজা।

ঝিকুট ফাউন্ডেশন সাধারণ পরিষদের সভাপতি জাতিসংঘের আইসিটি কর্মকর্তা (অব.) নজরুল ইসলাম এই নারী পরিষদের অনুমোদন দেন।

উল্লেখ্য গত ৯ জানুয়ারি ২০২২ পৃষ্ঠপোষক পরিষদ, উপদেষ্টা পরিষদ, স্থায়ী পরিষদ, কেন্দ্রীয় পরিষদ, স্থানীয় পরিষদ, সাধারণ সদস্য ও প্রাথমিক সদস্যদের সমন্বয়ে ১০০ সদস্য বিশিষ্ট সাধারণ পরিষদ গঠন করা হয়। সাধারণ পরিষদের উল্লেখযোগ্য সদস্যদের মধ্যে রয়েছেন নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন, বিক্রমপুর কুঞ্জবিহারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শামছুল হক হাওলাদার, বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইঞ্জিনিয়ার গোলাম মাওলা, শরীয়তপুর পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আক্তার হোসেন, কনসার্নস অব ইমপ্রেস গ্রুপের সিএফও শহিদুল ইসলাম এফসিএমএ, লেখক ও সাংবাদিক কে. এন. ইসলাম বাবুল, মানবাধিকার কর্মী হুমায়ুন কবির সাগর, পুলিশ পরিদর্শক মো. আরশাদ হোসেন আকাশ, শিক্ষক শাহানা আফরোজ, শিক্ষক মো. মোক্তার হোসেন, শিক্ষাবীদ ও সমাজসেবক মরতুজা আল আশরাফি,  শিক্ষক মোহাম্মদ তরিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন, আব্দুর রহিম তালুকদার প্রমুখ।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024