1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই রাজশাহীর বাঘা হতে ১৬১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে ২৯ জন মনোনয়ন ফরম দাখিল রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে।

মাদারীপুরের রাজৈরে জমিজমা বিরোধকে কেদ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ২০

  • Update Time : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ২৪৫ Time View

প্রতিক্ষন সংবাদ: রাজৈর মাদারীপুরে পূর্বশত্রুতা জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন যানা যায়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছ। গতকাল বুধবার সকালে রাজৈরের চৌয়ারিবাড়ী গ্রামে সংঘর্ষ হয়

এলাকা সুত্রে যানা যায়, চৌয়ারিবাড়ী গ্রামের হরেন্দ্রনাথ কীর্তনীয়ার ছেলে হরষিৎ কীর্তনীয়ার সঙ্গে জমি নিয়ে একই গ্রামের কুটিশ্বর মণ্ডলের ছেলে পরিমল মণ্ডল/ভব মণ্ডলদের মধ্যে বিরোধ চলে আসছিল। বুধবার পরিমলের ভাই কানাই মণ্ডলের দোকান ভাঙচুর করে নতুন ঘর তোলা কে কেদ্র করে হরষিৎ কীর্তনীয়া ভব মণ্ডলের মধ্যে কথা কাটাকাটি হাতাহাতি হয়। খবর ছড়িয়ে পরলে উভয় পক্ষের

লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘণ্টাবাপী চলা সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে শংকর বালা জগদীশ বালাকে ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছ।

কানাই মণ্ডলের স্ত্রী পার্বতী মণ্ডল বলেন, সকালে আমি দোকানে ছিলাম। হঠাৎ করে হরষিৎ লোকজন নিয়ে এসে হামলা লুটপাট চালায়। ঠেকাতে গেলে আমিসহ ১০ জন আহত হই।

অন্যদিকে হরষিৎ কীর্তনীয়া বলেন, আমি কানাইয়ের দোকানের পাশে আমার নিজের দোকানে শুয়ে ছিলাম। বুধবার সকালে কানাইয়ের ভাই ভবসহ লোকজন এসে আমার ওপর অতর্কিতে হামলা চালায়।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি (তদন্ত) সঞ্জয় কুমার ঘোষ জানান, লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024