1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে। ওয়াজ মাহফিলের নামে ভিক্ষা ভিক্তি প্রথা বন্ধ করা হউক স্কুল বন্ধে নতুন নির্দেশনা শীতের কারণে সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড, দেশের শ্রীমঙ্গলে আরও বাড়বে শীত

দুর্নীতি নির্মূলের ঐক্যের ডাক রওশন এরশাদের

  • Update Time : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৮৯ Time View

প্রতিক্ষন সংবাদঃ জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ সম্পূর্ণভাবে নির্মূলের মাধ্যমে শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য সবাইকে ঐক্যবব্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেছেন, বলার অপেক্ষা রাখে না দুর্নীতি দেশের অন্যতম বড় সমস্যা। এর বিরুদ্ধে সর্বাত্মক লড়াই আজ জরুরি। সন্ত্রাস ও সহিংসতা দেশে একটা বড় ব্যাধি। এর বিরুদ্ধেও দলমতনির্বিশেষে সবাইকে এক হয়ে সংগ্রামে শামিল হতে হবে। তা না হলে দেশ থেকে এগুলো দূর করা যাবে না।

বুধবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে বেগম রওশন এরশাদ এসব কথা বলেন।

বিরোধীদলীয় নেতা বলেন, করোনা পরিস্থিতির পর ইউক্রেন-রাশিয়া যুদ্ধ নিয়ে রাষ্ট্রপতি তার ভাষণে যেসব কথা বলেছেন, তা আমাদের জন্য খুবই প্রাসঙ্গিক। এগুলো আমাদের জন্যই নয়, সারা বিশ্বের জন্যও প্রাসঙ্গিক। এগুলোকে মোকাবিলা করতে আমাদের সতর্কভাবে প্রস্তুত থাকতে হবে।

বিদ্যুৎ সংকটের কথা উলে­খ করে তিনি বলেন, বিদ্যুৎ পরিস্থিতি খারাপ হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। সব মহলের আপত্তির পরও সরকার বিদ্যুতের দাম বাড়িয়েছে। এতে সবকিছুর খরচ বাড়বে। ফলে আরেক দফা বাড়বে দ্রব্যমূল্য। ক্ষতিগ্রস্ত হবে রপ্তানি খাত। এ সময় গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম অপরিবর্তিত রাখা উচিত ছিল। আমি আশা করব, বিষয়টি পুনর্বিবেচনা করবে সরকার।

মধ্যবিত্ত ও নিম্ন-আয়ের মানুষকে রক্ষা করতে হলে এমন পদক্ষেপ নিতে হবে যাতে কৃষক ন্যায্য মূল্য পায়, ভোক্তারাও সহনীয় দামে খাদ্যশস্য কিনতে পারে। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করে খদ্যশস্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে হবে সরকারকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024