1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে ২৯ জন মনোনয়ন ফরম দাখিল রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে। ওয়াজ মাহফিলের নামে ভিক্ষা ভিক্তি প্রথা বন্ধ করা হউক স্কুল বন্ধে নতুন নির্দেশনা শীতের কারণে

সরকারী কর্মকর্তাদের অপমান ঢাকতে সাংবাদিকদের কক্ষ থেকে বের করে দিলেন ইউএনও

  • Update Time : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ২৮৭ Time View

সাকিব খান বিশেষ প্রতিনিধি :মুন্সীগঞ্জের সিরাজদিখানে বীর মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় সভায় সাংবাদিক দের বের হয়ে যেতে বললেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল আলম তানভীর।

 

গতকাল বৃহস্পতিবার দুপুর ২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকারী কর্মকর্তাদের সাথে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক নাহিদ রসুলের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় ব্যানারে সংবাদিকদের নাম থাকলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল আলম তানভীর সাংবাদিক দের সেখান থেকে বের করে দেন।

 

এ বিষয়ে সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল বলেন, সবাইকে দাওয়াত দেয় নি। শুধু ক্লাবের সভাপতি কে দাওয়াত দিয়েছে।

 

এ বিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল আলম তানভীর বলেন, আপনারা কিছু মনে করবেন না। শুধু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকারী কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় হবে। সাংবাদিক ভাইদের এটা ভুল হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024