1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে। ওয়াজ মাহফিলের নামে ভিক্ষা ভিক্তি প্রথা বন্ধ করা হউক স্কুল বন্ধে নতুন নির্দেশনা শীতের কারণে সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড, দেশের শ্রীমঙ্গলে আরও বাড়বে শীত মাদারীপুর-৩ শাজাহান খানের বৈঠকে উপস্থিত ৩৭ শিক্ষককে অব্যাহতি মুন্সীগঞ্জ -১ আসনের নৌকার গন সংযোগ বাঘা পৌরসভায় নৌকা প্রতীকের প্রার্থী শাহরিয়ার আলমের গণসংযোগ।

ইজিবাইকে নারীরা যৌন হয়রানির মিকার হচ্ছেন।

  • Update Time : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ২৪৯ Time View

প্রতিক্ষন সংবাদ: কক্সবাজারে ব্যাটারিচালিত ইজিবাইক-রিকশায় (টমটম) প্রতিদিন হাজারও নারী যৌন হয়রানির শিকার হচ্ছেন। ইজিবাইকে চড়ে পর্যটন শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে পৌঁছাতে গিয়ে এ যৌন হয়রানির ঘটনা ঘটে আসছে কয়েক বছর ধরে।বিষয়টি সমাধান সহজ হলেও উদ্যোগ নিচ্ছে না সংশ্লিষ্ট প্রশাসন। এতে বখাটেরা আরও বেশি বেপরোয়া হয়ে উঠছে বলে দাবি ভুক্তভোগীদের। দেখা গেছে, একটি ইজিবাইকে মাত্র দুজন ধারণক্ষমতাসম্পন্ন হলেও কক্সবাজারে বিকল্প আরেকটি সিট বসিয়ে সেখানে আটজনকে বসতে বাধ্য করা হয়। এতে নারী-পুরুষ গাদাগাদি করে বসতে বাধ্য হচ্ছেন। এর ফলে অনেক পুরুষই ইচ্ছাকৃতভাবে নারীদের যৌন হয়রানি করে যাচ্ছেন। এভাবে শুধু কক্সবাজার শহরেই প্রতিদিন হাজারের বেশি নারী যৌন হয়রানির শিকার হচ্ছেন বলে দাবি করেছে নারী অধিকার ও সুরক্ষা নিয়ে কাজ করা নারী জাগরণ নামের একটি সংগঠন।

এ বিষয়ে কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ বলেন, ইজিবাইকের ওপরে যৌন হয়রানির শিকার ও দুজনের ধারণক্ষমতার ইজিবাইকে আটজন যাত্রী নিয়ে চলাচলের বিষয়টি আমার জানা ছিল না। খুব শিগগির এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024