1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই রাজশাহীর বাঘা হতে ১৬১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে ২৯ জন মনোনয়ন ফরম দাখিল রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে।

গাজীপুরে ছুটি দিয়ে ছাত্রীকে ধর্ষণ-ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার

  • Update Time : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২৩৮ Time View

প্রতিক্ষন সংবাদ: গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে একটি কোচিং সেন্টারে সবাইকে ছুটি দিয়ে স্কুলছাত্রীকে রুমে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে দেলোয়ার হোসেন সাগর (৩০) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ওই ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতা।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী পরিবার কোনাবাড়ী থানাধীন হরিণাচালা এলাকায় দুই ছেলে ও এক মেয়ে সন্তান নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন।

অভিযুক্ত সাগর রংপুরের পীরগাছা থানার শরীফ সুন্দর বাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে। তিনি হরিণাচালা সেলিমনগর এলাকায় আবু সাঈদ গাজীর পাঁচতলা বিল্ডিংয়ের নিচতলার কয়েকটি রুম ভাড়া নিয়ে মা শিক্ষা নিকেতন নামক কোচিং সেন্টার পরিচালনা করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০২১ সালের ১ জানুয়ারি ওই শিক্ষার্থী কোচিং সেন্টারে ভর্তি হয়। প্রতিদিনের মতো গত ১৯ আগস্ট ভোর ৬টার দিকে ওই শিক্ষার্থী কোচিং করতে যায়। ওই দিন ভোর সাড়ে ৬টায় ওই শিক্ষক অন্য ছাত্রছাত্রীদের ছুটি দিয়ে দেয়। জরুরি কথা আছে বলে তার অফিস রুমে ডেকে নিয়ে যায় ওই শিক্ষার্থীকে। পরে ওই শিক্ষক রুমের ভিতর থেকে দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে এবং মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করে। এ ঘটনার বিষয়টি কাউকে বললে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি ও হুমকি প্রদান করে। এভাবে শিক্ষক নামের প্রতারক সাগর ওই ছাত্রীকে ভিডিও ছড়িয়ে দেওয়ার কথা বলে একাধিকবার ধর্ষণ করে।

কোনাবাড়ী মেট্রো থানার ওসি কেএম আশরাফ জানান, ওই শিক্ষার্থীর মায়ের অভিযোগের পরেই অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। বুধবার ২৩ আগস্ট তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024