1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই রাজশাহীর বাঘা হতে ১৬১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে ২৯ জন মনোনয়ন ফরম দাখিল রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে।

বিএনপি একদফা ঘোষণার সমাবেশেকে কেন্দ্র করে বঙ্গবন্ধুএক্সপ্রেসওয়ে  নিরাপত্তা ব্যবস্থা জোরদার

  • Update Time : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১৮৮ Time View

মোঃ হাবিবুর রহমান মুন্সিগঞ্জ:- আজ রাজধানীর নয়াপল্টনে সরকার পতনের এক দফার চূড়ান্ত আন্দোলনের ঘোষণা দিতে যাচ্ছে বিএনপি। আজ বুধবার দুপুরে নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় অফিস সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ কেন্দ্র করে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে দেখা যাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের। বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জ অংশের বিভিন্ন স্থান ঘুরে দেখাযায়, সিরাজদিখান উপজেলার কুচিয়ামোরা ও নিমতলা, শ্রীনগর উপজেলার দোহার বাইপাস ও ছনবাড়ি, লৌহজং উপজেলার মাওয়া চৌরাস্তা ও পুরাতন ফেরিঘাট পয়েন্টে পুলিশের অবস্থান। এবিষয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বলেন, ঢাকায় বি এন পির প্রোগ্রামে আমাদের কোন কার্যক্রম নেই। মুন্সিগঞ্জ জেলা পুলিশ তাদের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে দায়িত্ব পালন করছে।

উল্লেখ্য,  রাজধানীতে সমাবেশের মাধ্যমে নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে বর্তমান সরকারের পদত্যাগের দাবিতে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলো যৌথভাবে ‘একদফা’ যুগপৎ আন্দোলনের ঘোষণা দিবে।  এই জনসভা থেকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক দফা আন্দোলন শুরুর কর্মসূচি ঘোষণা করবেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024