শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন

জামালপুরে কম্বল বিতরণ অনুষ্ঠানে ডা. মুরাদ হাসান

জামালপুরে কম্বল বিতরণ অনুষ্ঠানে ডা. মুরাদ হাসান

প্রতিক্ষন সংবাদঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা কলেজ মাঠে ৭শ দুস্থ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা। প্রধান অতিথি ছিলেন ডা. মুরাদ হাসান এমপি।

কর্মসূচিতে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, পোগলদিঘা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান প্রমুখ।

দীর্ঘ দেড় মাস পর সরকারি কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকার মধ্য দিয়ে রাজনৈতিক কর্মকাণ্ড শুরু করলেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

সূত্র জানায়, কম্বল বিতরণের জন্য শনিবার দুপুরে ঢাকা থেকে সরিষাবাড়ীতে আসেন তিনি। এক নারীকে হুমকি দেওয়ার অডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে সরকারের নির্দেশে পদত্যাগ করেন ডা. মুরাদ। তার পদত্যাগের  পর দলের নেতাকর্মীরা আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ ও তার কুশপুত্তলিকা দাহ করেন। এ সময় তার অনুসারীরা এলাকা ছেড়ে গা-ঢাকা দেন।

এরপর ডা. মুরাদকে জামালপুর জেলাসহ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ এবং নিজ এলাকা আওনা ইউনিয়নের দলীয় সদস্য পদ থেকেও অব্যাহতি দেওয়া হয়। তাকে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ পাঠায় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ।

গত ২২ জানুয়ারি রাত ১০টার দিকে ডা. মুরাদের চাচা মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদার ইন্তেকাল করেন। এ মৃত্যু সংবাদ পেয়ে শনিবার সকালে চাচাকে শেষ দেখা দেখতে আসেন মুরাদ হাসান। এ সময় মুরাদ তার অনুসারীদের সঙ্গে কৌশল বিনিময়ও করতে দেখা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2021
Design & Developed BY JM IT SOLUTION