রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

তাহসান ,দ্বিতীয় বিয়ে করে বিড়ম্বনায় নিলয়,

তাহসান ,দ্বিতীয় বিয়ে করে বিড়ম্বনায় নিলয়,

 

প্রতিক্ষন সংবাদঃ দ্বিতীয় বিয়ে করেছেন আলোচিত অভিনেতা নিলয়। বিয়ের অনুষ্ঠানের এক হাজারের উপরে ছবি তুলেছেন। কিন্তু নেটিজেনদের গালি খাওয়ার ভয়ে সেসব ছবি আপলোড করতে পারছেন না তিনি। বিষয়টিতে বিড়ম্বনার শিকার হচ্ছেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এমন কথা জানিয়েছেন এ অভিনেতা।

আর নিলয়ের সেই স্ট্যাটাস শেয়ার করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান। নিলয়ের এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন।

নিলয়ের স্ট্যাটাসটি নিজের ফেসবুক পেজে শেয়ার করে তাহসান লিখেছেন, ‘প্রতিদিন কাউকে না কাউকে হেয়-প্রতিপন্ন করার তাগিদটা কি খুব জরুরি? এটা কি খ্যাতির বিড়ম্বনা নাকি একটা সামাজিক ব্যাধি? আমার হৃদয় নিলয় তোমার সাথে আছে। হ্যাশট্যাগ যশোভিশাপ।’

উল্লেখ্য, আলোচিত অভিনেতা নিলয় আলমগীরের দ্বিতীয় বিয়ে এটি। মাসখানেক আগে বিয়ে করলেও বিষয়টি জানিয়েছেন গত বুধবার।

নিজের ফেসবুকে বিয়ের কিছু ছবি আপলোড করে খবরটি প্রকাশ করেন নিলয়।  আর এর পর থেকেই স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে তার ছবি পোস্ট করলেই কিছু বাজে মন্তব্য জমা পড়ছে মন্তব্যের ঘরে। নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়।

বিষয়টি উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নিলয়।

সেই স্ট্যাটাসে নিলয় লিখেছেন, ‘কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সাথে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে- ‘এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সাথে ছবি দেন। একা ছবি দিলাম, তাতেও সমস্যা; বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সাথে ছবি দিলাম, সেটাও সমস্যা। এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছিনা। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাব। ’

প্রসঙ্গত, ২০১৬ সালের জানুয়ারিতে প্রথম বিয়ে করেন নিলয়। প্রেম করে তিনি বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে।  সেই বিয়ে টেকেনি।  আলোচনার মাধ্যমে দুই তারকা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

নিলয়ের দ্বিতীয় স্ত্রীর নাম তাবাসসুম হৃদি।  তিনি ঢাকার হোম ইকোনমিকস কলেজের শিক্ষার্থী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021
Design & Developed BY JM IT SOLUTION