1. protikkhonsangbad@gmail.com : Hannan Mia : Hannan Mia
  2. gourangabose@gmail.com : Gouranga Bose : Gouranga Bose
  3. jmitsolution24@gmail.com : support :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই রাজশাহীর বাঘা হতে ১৬১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে ২৯ জন মনোনয়ন ফরম দাখিল রাজৈর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার পার্টি ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে মাদরাসাতু আবেদ মিয়া আল-ইসলামিয়ার ভিত্তি প্রস্থার স্থপন রাজশাহীর বাঘায় সাংবাদিক কে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ। মাদারীপুরের রাজৈরে মহিলা শিক্ষিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে রেখে আত্মহত্যা চালিয়ে দিবার অভিযো গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয় চালের দাম বাড়লেই কিছু লোকের জালা ধরে, অন্য জিনিসের দাম যে বাড়ছে।

গোপালগঞ্জের শ্রীজিদপুরের কিবরিয়া মোল্লার বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয়

  • Update Time : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯৮ Time View

মো: হান্নান মিয়া সংবাদদাতা রাজৈর (মাদারীপুর): গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলা রাঘদী ইউনিয়নের শ্রীজিদপুর গ্রামের কিবরিয়া মোল্লার বাড়ী সহ আরো কয়েকটি বাড়ী লুটপাট ও ভাঙচুর করা হয়। গত একদশ জাতীয় সংসদ নির্বাচনের সতন্ত্র প্রার্থী জনাব কাবির মিয়ার সমার্থক ছিলেন তিনি। এলাকা ও সরেজমিনে জানা যায় গত ৩০শে জানুয়ারী মুকসুদপুর উপজেলা পরিশোধে শান্তি সমাবেশ করে ফেরার পথে, মুকসুদপুর উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক ও রাঘদী ইউনিয়নের চেয়ারম্যানের উপর কিছু দুষ্কৃতিকারী দেশীয় অস্র নিয়ে তার উপর হামলা করিরে সে গুরতর আহত হয়। ধারনা করা যায় হামলাকারী সবাই সতন্ত্র প্রার্থী কাবির মিয়ার লোক, সেই জের হিসেবে নিরহ ভদ্র সাজিক লোক হিসিবে এলাকায় পরিচিত জনাব কিবরিয়া মোল্লার বাড়ীতে কিছু জানোয়ার রুপি মানুষ যাদের জম্ম নিয়ে প্রশ্ন আছে, তারা এমন ভাবে বাড়ীটি ভাংচুর ও লুটপাট করেছে তাতে তাদেরকে মানুষ বলিলে মানুষকে অপমান করা হবে। এই সব জংলি জানোয়ার তাদেরকে জংগলেই শোভা পায়। আশে পাশে কয়েকটি বাড়ী থেকে কয়েক লক্ষ টাকা সোনা দানা, নগত টাক ও মালামাল লুট করে নিয়ে যায়। আর কেই যদি নৌকা পেয়ে যায সে কাউকে মানুষ বলে পরিচয় দিতে লজ্জাবোধ করে। প্রশাসনের উচিত এই জংলি জানোয়ার গুলকে খুজে বের করে শুধু শাস্তি নয় এদেরকে উপযুক্ত মানুষ বানাতে জংগলে পাঠানো উচিত। একটি বাড়ীতে বৃদ্ধ লোক, মহিলা, ও ছোট ছোট শিশুরা থাকে সেখানে এ ভাবে কোন সভ্য মানুষ হামলা করতে পারে না। তবে জানোয়ার রুপি পশুরাই এ কাজ করেছে, মানুষের দ্বারা এ ধরন কাজ করা সম্ভব না এই জংলি জানোয়ার গুলা তৈরি পিছনে এ সরকারের ইন্ধন আছে।

এ ব্যাপারে সিন্দিয়াঘাট পুলিশ ফারির ইনচার্জ কোন কথা বলতে রাজি হন নাই। তবে ঘটনার পর পর সে এলাকা পরিদর্ন করেছেন যেহেতু তারা সবাই নৌকা বা মাননীয় প্রধান মন্ত্রীর অনুসারী তাই তাদেরকে আইনের আওতায় আনা হবে না এটা নিশ্চিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024